Logo
সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০২৩

নড়াইলে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৩, ০২:২৫ এএম
নড়াইলে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত




নড়াইলে আন্তজার্তিক শব্দ সচেতনতা দিবস পালিত হয়েছে। গতকাল সকালে এ উপলক্ষে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে থেকে একটি র‌্যালি বের হয় র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিবসের তাৎপর্যের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ড. মো. লুৎফর রহমান, সিভিল সার্জন ডা. সাজেদা বেগম, পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট বিকাস চন্দ্র দাস, জেলা শিক্ষা কর্মকর্তা এস,এম, ছায়েদুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন ও পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন পরিবেশ অধিদপ্তর, নড়াইল জেলা কার্যালয়ের সহকারি পরিচালক কামাল মেহেদী । এ সময় সরকারি কর্মকর্তা—কর্মচারী, সাংবাদিক, ইমাম, পরোহিত, পরিবহন মালিক, ক্লিনিক মালিক, শ্রমিক, শিক্ষক—শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।